অভিনেত্রী এ্যানি খান এর অভিনয় ছেড়ে দেওয়ার রহস্য

অভিনেত্রী এ্যানি খান – এ্যানি খান মিডিয়া জগতে পা রাখেন সেই ছোটবেলা থেকেই। অভিনয় শুরু করেন শিশু শিল্পী হিসেবে। এ্যানি খান তাঁর জিবনের ২৩টি বছর কাটিয়েছেন মডেলিং আর অভিনয় করে। কিন্তু হুট করে এমন কি হলো যে তিনি তাঁর অভিনয় ক্যারিয়ারের ইতি টেনে দিলেন? এ্যানি খান জানিয়েছেন, তিনি একজন মুসলমান ও আল্লাহর সন্তুষ্ট অর্জন করে মারা যেতে চান।

এ্যানি খান তাঁর বাকি জীবনটা ইসলামের মধ্যে ডুবে কাটিয়ে দিতে চান।

অভিনেত্রী এ্যানি খান এর অভিনয় ছেড়ে দেওয়ার রহস্য

অভিনেত্রী এ্যানি খান বলেন, আমি ২০১৯ সালেই অভিনয় করা ছেড়ে দেওয়ার পরিকল্পনা করেছিলাম। আমি আমার জীবনের শেষ শুটিং করেছি ২০২০ সালের মার্চ মাসে। আর ওই মাস থেকেই সরকার সারা বাংলাদেশ লকডাউন করে দেয়। এতে করে আমি বাসায় অবস্থান করি। নিয়মিত ৫ ওয়াক্ত নামাজ পড়ার চেষ্টা করি। পাশাপাশি কোরআন আর হাদিস নিয়ে অনেক গবেষণা করি। এই কয়দিনে আমি ইসলাম সম্পর্কে অনেক কিছু জেনেছি। আল্লাহ আমার উপর রহমত করেছেন। মজার ব্যাপার হচ্ছে ইসলাম সম্পর্কে জানার পর থেকে কেন যেন অভিনয় জগত আমাকে আর টানছে না। তাই আল্লাহর রহমতে আমি অভিনয় জগত ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এ্যানি খান আরও বলেন, এই কয়েকমাসে সারা পৃথিবিতে যেভাবে মানুষ মারা গেছে তা এর আগে মানে আমার জন্মের পর দেখিনি।

এর মধ্যে আমি আমার বাবাকেও হারালাম। মুসলমানদের সঠিক ভাবে ইসলামের হুকুম আহকাম মেনে চলা উচিত। তাই সঠিক ভাবে চলতে চাই, আল্লাহ যেন আমাকে তৌফিক দান করেন। আমি আমার জীবনে আর কিছুই চাই না। শুধু আল্লাহর দরবারে এইটুকুই চাই, যেন আমার মৃত্যুটা আল্লাহর সন্তুষ্ট অর্জন করে হয়। এ্যানি খান বলেন আগামি ২০২১ সালে আমি বিবাহ করার সিদ্ধান্ত নিয়েছি। আমার জন্য দোয়া করবেন, যেন আল্লাহ আমার এই নতুন জীবনে কবুল করে নেন।

আমাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন করুন কি চান সব দেওয়া হবেঃ Telegram Group.

লেখাটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।

আমাদের লেখা পাঠাতে চাইলে মেইল করুনঃ girlsworld24com@gmail.com

আমাদের সামাজিক মাধ্যমগুলো

[su_button url=”https://twitter.com/GirlWorld24″ target=”blank” background=”#2de6ef” color=”#000000″ radius=”round” icon=”icon: twitter”]টুইটার[/su_button] [su_button url=”https://www.facebook.com/GirlWorld24/” target=”blank” background=”#2d45ef” color=”#ffffff” radius=”round” icon=”icon: facebook-f”]ফেসবুক[/su_button]


[su_box title=”আরও পড়ুন” style=”glass” box_color=”#000000″ title_color=”#ffffff” radius=”20″][su_posts template=”templates/list-loop.php” posts_per_page=”3″ order=”desc” orderby=”rand” ignore_sticky_posts=”yes”][/su_box]